• রাত ১:৪৯ মিনিট সোমবার
  • ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : গ্রীষ্মকাল
  • ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
‘যারা আনারসে ভোট দিতে চান, কেন্দ্রে আইসেন, না দিতে চাইলে ঘরে থাইকেন’ বাবুল ওমরের হুমকি-ধামকিতে ভোটের মাঠে প্রভাব পড়েছে আনারস প্রতিকের সোনারগাঁয়ে চোরাই মোবাইলসহ সাতজন গ্রেফতার  আজ থেকে কালাম আমার পরিবারের একজন সদস্য আওয়ামীলীগ নেতা বিরুর বংশ উচ্ছেদের হুমকির ঘটনায় বাবুল ওমরকে শোকজ ঘোড়াকে জয়ী করতে নির্বাচনী মাঠে কাঁচপুরের খাঁন পরিবার ঘোড়ার পক্ষে যু্বলীগের সাংগঠনিক সম্পাদক কামাল হোসেনের উঠান বৈঠক উপজেলা আওয়ামীলীগের নীতি নির্ধারক সোহাগ রনি? সোনারগাঁয়ে গত ৯ দিন ধরে দুই সহোদর নিখোঁজ সোনারগাঁয়ে দুই কোটি টাকার ইয়াবা জব্দ, ১কারবারি গ্রেপ্তার আমান খাঁনের উদ্যোগে কাঁচপুরে কালামের নির্বাচনী প্রচারনা সভা আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘনের অভিযোগ হুইপ বাবুর বিরুদ্ধে আড়াইহাজারে নির্বাচনী আচারন বিধি লঙ্ঘন হুইপ বাবুর বিরুদ্ধে বন্দরের নতুন চেয়ারম্যান মাকসুদ চেয়ারম্যান নারায়ণগঞ্জ পল­ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের কর্মবিরতি পালন সোনারগাঁয়ে তিনদিন ব্যাপী ফায়ার সার্ভিসেরর স্বেচ্ছাসেবক প্রশিক্ষন সোনারগাঁয়ে আস্থা ফিডে সেনা প্রধান সোনারগাঁয়ে উপজেলা নির্বাচনে প্রার্থীদের মধ্যে প্রতিক বরাদ্দ সোনারগাঁও পৌরসভায় কালামের কেন্দ্র কমিটির সভা সোনারগাঁয়ে বিশ বছর পর বাকপ্রতিবন্ধী ভাইকে ফিরে পেলেন তার বড় ভাই
সোনারগাঁয়ে অবৈধ চুন কারখানার ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

সোনারগাঁয়ে অবৈধ চুন কারখানার ট্রাক চাপায় স্কুল ছাত্র নিহত

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডডটকম সোনারগাঁ পৌরসভার দুলালপুর এলাকায় অবৈধ ভাবে চুন কারখানার ট্রাক চাপায় জুনায়েদ হোসেন (১২) নামে এক স্কুল ছাত্র নিহত হয়েছে। রবিবার বিকেলে ওই কারখানার সামনে এ দূর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাক ও চালককে আটক করা হয়েছে।

নিহত স্কুল ছাত্র জুনায়েদ হোসেন উপজেলার সনমান্দী ইউনিয়নের গোপারবাগ গ্রামের ইউসুফ মিয়ার ছেলে ও সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেনির ছাত্র। এ দিকে স্কুল ছাত্র নিহতের ঘটনায় পুরো এলাকায় ও সনমান্দী হাছান খান উচ্চ বিদ্যালয়ে শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে আসে।

নিহতের মামা নূর নবী জানান, সোনারগাঁ পৌরসভার দুলালপুর এলাকায় গড়ে উঠা চুনের কারখানার সামনে দিয়ে তারা দুজন সাইকেলে চড়ে যাওয়ার সময় ট্রাকটিকে দেখে তারা সাইকেল থেকে নেমে দাড়িয়ে যাওয়ার পর চুন বোঝাই ট্রাকটি তার ভাগিনাকে চাপায় দেয়। এতে ঘটনাস্থলেই তার ভাগিনা জুনায়েদ নিহত হয়।

এ বিষয়ে থানায় আটক ট্রাক চালক রফিক মিয়া জানান, গাড়ী কারখানার ভেতরে নেয়ার সময় অসাবধানতা বশত চাকায় পিষ্ট হয়ে ছেলেটি নিহত হয়েছে।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় সড়ক আইনে মামলা নেয়া হবে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

উল্লেখ্য সোনারগাঁও পৌরসভার দুলালপুর এলাকায় অবৈধভাবে গড়ে ওঠা চুনের কারখানাটি অবৈধ গ্যাস দিয়ে কারখানা চালানোর অভিযোগে কয়েকবার প্রশাসন ভ্রাম্যমান আদালত পরিচালনা করে জরিমানা ও সীলগালা করে দেন। তারপরও প্রশাসনের চোখ ফাকিঁ দিয়ে তারা অবৈধ কারখানাটি চালিয়ে যাচ্ছে।


Logo

Website Design & Developed By MD Fahim Haque - Web Solution